শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
কালকির নতুন প্রেম!

কালকির নতুন প্রেম!

বিনোদন ডেস্কঃ  
আবার প্রেমে পড়েছেন কালকি কোচলিন। এখন প্রেমের সাগরে ভাসছেন তিনি। সমুদ্রসৈকতে মনের মানুষের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় পাওয়া গেছে বিটাউনের এই সুন্দরীকে। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রেমিকের সঙ্গে এক রোমান্টিক ছবি পোস্ট করে নিজের নতুন এই প্রেমের কথা স্বীকার করলেন কালকি; যদিও প্রেমিকের পরিচয় গোপন রেখেছেন। তবে জানা গেছে, কালকির এই মনের মানুষের নাম হর্ষবর্গ।
একসময় চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক অনুরাগ কাশ্যপের প্রেমে পড়েছিলেন কালকি। তাঁরা বিয়েও করেন। কিন্তু বিয়ের দুই বছর পর তাঁদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। এত দিন পর আবার মনের মানুষ খুঁজে পেয়েছেন কালকি। তাই কোনো রাখঢাক না করে প্রকাশ্যে তিনি নিজের ভালোবাসার কথা স্বীকার করেছেন। কালকি ইনস্টাগ্রামে প্রেমিক হর্ষবর্গের সঙ্গে তাঁর অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে তিনি ক্যাপশন দিয়েছেন ‘প্রতিদিন রোববার হয়, যখন আমি আমার প্রিয় কেভম্যানের (গুহামানব) সঙ্গে থাকি।’
জবাবে হর্ষবর্গ লিখেছেন, ‘কালকি, তুমি এখনই আমার মুখে এক বিশেষ হাসি একে দিয়েছ।’
কালকির পোস্ট করা ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে দ্রুত ভাইরাল হয়। কালকির অনুরাগীরা এই নতুন প্রেমের জন্য তাঁকে অভিনন্দন জানাচ্ছেন।
২০০৯ সালে অনুরাগ কাশ্যপের ‘দেব ডি’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় কালকির। এই ছবির সেট থেকে কালকি আর অনুরাগের মধ্যে ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়ে। এরপর ২০১১ সালে তাঁরা বিয়ে সেরে ফেলেন। কিন্তু নিজেদের মধ্যে বোঝাপড়ার অভাবে তাঁদের ডিভোর্স হয়ে যায়। এর মধ্যে অনুরাগের জীবনে এক সুন্দরী এসেছিলেন। তাঁদের প্রেমের খবর একসময় বিটাউনে উড়ে বেড়াত। তবে অনুরাগের সঙ্গে ছাড়াছাড়ির অনেক দিন পর আবার মনের মানুষ খুঁজে পেলেন কালকি। এই বলিউড তারকাকে শেষ পর্দায় দেখা গেছে জোয়া আখতারের ‘গাল্লি বয়’ ছবিতে। এই ছবিতে আরও ছিলেন রণবীর সিং ও আলিয়া ভাট।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com